আপনার নিষ্পত্তির জন্য সহজে উপলব্ধ আর্থিক সহায়তার সাথে, প্রকল্পের মূল্যায়ানের মাধ্যমে সুবিধামতো পরিশোধের ভিত্তিতে আপনার দীর্ঘ-মেয়াদী পরিকাঠামো বা ইন্ড্রাস্ট্রিয়াল এবং অন্যান্য প্রমুখ প্রকল্প অর্থায়ন করা সম্ভব।

বিবরণ:

  • অর্থায়নের পরিমাণ: 40 কোটি টাকা পর্যন্ত
  • মার্জিনের আবশ্যকতা: গ্রাহকের প্রোফাইলের ওপর নির্ভর করে
  • মেয়াদ: 6 বছর পর্যন্ত
  • সুরক্ষা: স্বাভাবিক অ্যাসেটের কভারের 1.5 গুণ

আপনার ব্যবসায়ের জন্য গুরুত্বপূর্ণ হতে পারে এমন উপকরণ পেতে আমাদের আর্থিক বিকল্পের সুবিধা নেওয়া যেতে পারে। আমাদের বিশেষ এসএমই লোন আপনার বিশেষ চাহিদা পূরণ করার জন্য বানানো হয়েছে; তাতে যন্ত্রপাতির লিজ নেওয়া বা রিফাইন্যান্সিং বিকল্প যাই হোক না কেন।

বিবরণ:

  • অর্থায়নের পরিমাণ: 40 কোটি টাকা পর্যন্ত
  • মার্জিনের আবশ্যকতা: নমনীয়
  • মেয়াদ: 6 মাস থেকে 5 বছর
  • সুরক্ষা: স্বাভাবিক অ্যাসেটের কভারের 1.5 গুণ

আপনার বিবিধ চাহিদা সাথে মানিয়ে চলার জন্য আমাদের উপলব্ধ আর্থিক বিকল্পের বিস্তারিত সম্ভার রয়েছে। আমাদের কর্পোরেট লোন আপনার একাধিক কর্পোরেট এবং ব্যবসায়িক চাহিদা পূরণ করতে সাময়িক আর্থিক চাহিদা পূরণ করার জন্য তৈরি করা হয়েছে।

বিবরণ:

  • অর্থায়নের পরিমাণ: 25 কোটি টাকা পর্যন্ত
  • মেয়াদ: 1 বছর থেকে 5 বছর
  • সুরক্ষা: স্বাভাবিক অ্যাসেটের কভারের 1.5 গুণ

আপনি যদি আপনার নতুন ব্যবসাকে এগিয়ে নিয়ে যেতে চান বা বিদ্যমান ব্যবসার উৎপাদনশীলনতা বাড়াতে চান তাহলে আমাদের সুরক্ষিত ব্যবসায়িক লোন একবারে সঠিক নির্বাচন।

বিবরণ:

  • অর্থায়নের পরিমাণ: সম্পত্তির মূল্য নির্ধারণের ওপর ভিত্তি করে
  • মেয়াদ: ব্যবসায়িক চক্রের সাথে সংযুক্ত 7 বছর পর্যন্ত
  • সুরক্ষা: স্বাভাবিক অ্যাসেটের কভারের 1.5 গুণ

আমাদের দ্বারা প্রদত্ত এই সুবিধা নামী গ্রাহকদের জন্য ভাড়ায় ছাড় দিয়ে বিদ্যমান সম্পত্তিকে মূল্যায়ন করে। এতে সাধারন এবং কর্পোরেট উদ্দেশ্যের জন্য আপনার ব্যবসাকে টায়ার 1 এবং টায়ার 2 এ আপনার ব্যবসার তারল্য বাড়ায়।

বিবরণ:

  • অর্থায়নের পরিমাণ: 25 কোটি টাকা পর্যন্ত
  • মেয়াদ: 6 বছর
  • সুরক্ষা: লিজের অন্তর্গত সম্পত্তির বন্ধক

অ্যাপ্লাই নাও

FAQs

আপনি আমাদের সাথে 022-6632-7940 নম্বরে যোগাযোগ করতে পারেন। আপনার কিছু জানার থাকলে আমাদের [email protected] ঠিকানায় ইমেইল করতে পারেন। ..
এই প্রোজেক্টের লোনরাশি আপনার চাহিদা, ক্রেডিটের মূল্যায়ন এবং পরিশোধের ক্ষমতার ওপর নির্ভর করে। যদিও, এটি 40 কোটি টাকায় সীমাবদ্ধ।
আমরা বিস্তারিত সম্ভারের সিক্যুরিটির গ্রহণ করে থাকি। এর মধ্যে জমি এবং স্থাবর সম্পত্তি, গাছ এবং মেশিন, উপকরণ, ফিক্সড ডিপোজিট, ডিপোজিটের সার্টিফিকেট, কেভিপি, এনএসসি, কেন্দ্র এবং রাজ্য সরকারের দ্বারা জারিকৃত সিক্যুরিটি, সোনা এবং নগদের সমতুল্য অন্য কিছু, জীবন বীমা পলিসি এবং অন্যান্য অন্তর্গত রয়েছে।.
প্রোজেক্ট লোন সব কিছু ঠিকঠাক থাকলে 20 কর্মদিবসের মধ্যে অনুমোদিত হয়ে যাবে।
আপনার সমানভাবে কিস্তি দেওয়া, বুলেট রিপেমেন্ট বা বেলুনিং রিপেমেন্ট (আপনার ব্যবসায়ের আবশ্যকতার ওপর নির্ভর করে) চয়ন করার পছন্দ মতো নমনীয়তা রয়েছে। পিডিসি সমূহ, ইসিএস ম্যান্ডেট বা ইলেক্ট্রনিক ট্রান্সফার সবগুলোই পরিশোধের একটি গ্রহণযোগ্য মাধ্যম।
হ্যাঁ, আপনি আপনার ব্যবসার লোন আগে-পরিশোধ করতে পারেন। আগে পরিশোধের জন্য মূল বকেয়া রাশির ওপর 2% ফোরক্লোজার চার্জ ধার্য করা হবে।
আপনি আমাদের সাথে 022-6632-7940 নম্বরে যোগাযোগ করতে পারেন। আপনার কিছু জানার থাকলে আমাদের [email protected] ঠিকানায় ইমেইল করতে পারেন। .
উপকরণের অর্থায়নের রাশি আপনার আবশ্যকতা, ক্রেডিট মূল্যায়ন এবং পরিশোধের ক্ষমতার ওপর নির্ভর করে। যদিও, এটি 25 কোটি টাকায় সীমাবদ্ধ।
আমরা বিস্তারিত সম্ভারের সিক্যুরিটির গ্রহণ করে থাকি। এর মধ্যে জমি এবং স্থাবর সম্পত্তি, গাছ এবং মেশিন, উপকরণ, ফিক্সড ডিপোজিট, ডিপোজিটের সার্টিফিকেট, কেভিপি, এনএসসি, কেন্দ্র এবং রাজ্য সরকারের দ্বারা জারিকৃত সিক্যুরিটি, সোনা এবং নগদের সমতুল্য অন্য কিছু, জীবন বীমা পলিসি এবং অন্যান্য অন্তর্গত রয়েছে।
সব কিছু ঠিকঠাক থাকলে 10 কর্মদিবসের মধ্যে উপকরণের অর্থায়নের অনুমোদন হয়ে যায়।
আপনার সমানভাবে কিস্তি দেওয়া, বুলেট রিপেমেন্ট বা বেলুনিং রিপেমেন্ট (আপনার ব্যবসায়ের আবশ্যকতার ওপর নির্ভর করে) চয়ন করার পছন্দ মতো নমনীয়তা রয়েছে। পিডিসি সমূহ, ইসিএস ম্যান্ডেট এবং ইলেক্ট্রনিক ট্রান্সফার পরিশোধের একটি গ্রহণযোগ্য মাধ্যম।
হ্যাঁ, আপনি লোন আগাম পরিশোধ করতে পারবেন। আগে পরিশোধের জন্য মূল বকেয়া রাশির ওপর 2% ফোরক্লোজার চার্জ ধার্য করা হবে।
আপনি আমাদের সাথে 022-6632-7940 নম্বরে যোগাযোগ করতে পারেন। আপনার কিছু জানার থাকলে আমাদের [email protected]ঠিকানায় ইমেইল করতে পারেন।.
কর্পোরেট লোনরাশি আপনার চাহিদা, ক্রেডিটের মূল্যায়ন এবং পরিশোধের ক্ষমতার ওপর নির্ভর করে। যদিও, এটি 25 কোটি টাকায় সীমাবদ্ধ।
 আমরা বিস্তারিত সম্ভারের সিক্যুরিটির গ্রহণ করে থাকি। এর মধ্যে জমি এবং স্থাবর সম্পত্তি, গাছ এবং মেশিন, উপকরণ, ফিক্সড ডিপোজিট, ডিপোজিটের সার্টিফিকেট, কেভিপি, এনএসসি, কেন্দ্র এবং রাজ্য সরকারের দ্বারা জারিকৃত সিক্যুরিটি, সোনা এবং নগদের সমতুল্য অন্য কিছু, জীবন বীমা পলিসি এবং অন্যান্য অন্তর্গত রয়েছে।.
সব কিছু ঠিকঠাক থাকলে 10 কর্মদিবসের মধ্যে কর্পোরেট অর্থায়নের প্রক্রিয়া অনুমোদন হয়ে যায়।
আপনার সমানভাবে কিস্তি দেওয়া, বুলেট রিপেমেন্ট বা বেলুনিং রিপেমেন্ট (আপনার ব্যবসায়ের আবশ্যকতার ওপর নির্ভর করে) চয়ন করার পছন্দ মতো নমনীয়তা রয়েছে। পিডিসি সমূহ, ইসিএস ম্যান্ডেট এবং ইলেক্ট্রনিক ট্রান্সফার পরিশোধের একটি গ্রহণযোগ্য মাধ্যম।
হ্যাঁ, আপনি আপনার কর্পোরেট লোন আগাম পরিশোধ করতে পারবেন। আগে পরিশোধের জন্য মূল বকেয়া রাশির ওপর 2% ফোরক্লোজার চার্জ ধার্য করা হবে।
আবেদন আমাদের সহজ, সুরক্ষিত এবং দ্রুত মোবাইল অ্যাপ বা ওয়েবপেজের মাধ্যমে করা যেতে পারে। apply now করার জন্য, To click here. এখানে টিপুন।,আপনার যদি কোন জিজ্ঞাস্য থাকে তাহলে আমাদের [email protected]ইমেইল পাঠাতে পারেন।
আমরা আপনার চাহিদা এবং ব্যবসার নগদের প্রবাহ এবং সম্পত্তির মূল্যায়নের মাধ্যমে যোগ্যতা অনুসারে সর্বাধিক ধনরাশি দেওয়ার চেষ্টা করে থাকি। যদিও, আপনার যোগ্যতার ওপর ভিত্তি করে, আপনাকে সংশোধিত লোন রাশি গ্রহণ করার সুবিধা দেওয়া হবে।
একটি বন্ধকমুক্ত আবাসিক, বাণিজ্যিক, ইন্ডাস্ট্রিয়াল এবং জমির সম্পত্তি কোল্যাটারাল হিসাবে গ্রহণ করা হয়।
আপনার জন্য যোগ্য রাশি অনলাইনেই অনুমোদিত হয়ে যাবে। আপনি হয়তো জানেন যে, সুরক্ষিত ব্যবসায়িক লোন কোল্যাটারালের ভিত্তিতে প্রক্রিয়াকরণ করা হবে। তাইজন্য, আমরা 3-4 কর্মদিবস সময় নিয়ে কোল্যাটারালের মূল্য এবং কোল্যাটারাল পাওয়ার পর সম্পত্তির কাগজপত্রে মালিকানা যাচাই করব। কোল্যাটারাল যাচাই করে নেওয়ার পর, লোন বিতরণ করতে 48 ঘণ্টা সময় লাগবে
যদিও, অসুরক্ষিত ব্যবসায়িক লোন কাগজপত্রাদি যাচাইয়ের 48 ঘণ্টার মধ্যে বিতরণ করে দেওয়া হবে।
একক ব্যক্তি, মালিকানা, অংশীদারী, সার্বজনীন এবং বেসরকারি কোম্পানি যাদের ব্যবসার প্রসারের জন্য লোনের প্রয়োজন।
লোন কেবলমাত্র আবেদনে উল্লিখিত উদ্দেশ্যেই ব্যবহার করা যাবে। আমরা সাধারনত ক্রিয়াশীল মূলধন, ব্যবসার প্রসার, ডেবিট প্রতিস্থাপন, উপকরণ ক্রয়ের জন্য লোন দিয়ে থাকি।
আমরা এনএসিএইচ একটি গ্রহণযোগ্য মাধ্যম হিসাবে ব্যবহার করি। যদিও, আমদের নমনীয়তার সুযোগ দিয়ে থাকি এবং পিডিসি সমূহ গ্রহণ করে থাকি।
আপনার সমানভাবে কিস্তি দেওয়া, বুলেট রিপেমেন্ট বা বেলুনিং রিপেমেন্ট বা কাঠামোগত পরিশোধ (আপনার ব্যবসায়ের আবশ্যকতার ওপর নির্ভর করে) বাছাই করার নমনীয়তা রয়েছে।
হ্যাঁ, আপনি আপনার ব্যবসার লোন আগে-পরিশোধ করতে পারেন। আমাদের কোন প্রাক-পরিশোধের চার্জ নেই।
আমাদের প্রতিনিধি অনলাইনে জমা করা তথ্যের যাচাইয়ের জন্য কাগজপত্র সংগ্রহ করতে আপনার সাথে যোগাযোগ করবে। একবার তথ্য যাচাই করা হয়ে যাওয়ার পর, আমরা বিতরণের আবেদনের প্রক্রিয়াকরন করব। মাহিন্দ্রা ফাইন্যান্স (মাহিন্দ্র অর্থব্যবস্থা)কাগজপত্রাদি যাচাই করার পর লোন রাশি কমানোর বা প্রত্যাখ্যান করার অধিকার রাখে।
যদি অনলাইন আবেদনে জমা করা তথ্যাদি জমা দেওয়া কাগজপত্রাদি দ্বারা যাচাই করা হয়, তাহলে লোনরাশি পাওয়ার যোগ্যতা পরিবর্তন নাও হতে পারে। যদিও, মাহিন্দ্রা ফাইন্যান্স (মাহিন্দ্র অর্থব্যবস্থা) কাগজপত্রাদি যাচাই করার পর লোন রাশি কমানোর বা প্রত্যাখ্যান করার অধিকার রাখে।
আপনার গোপনীয়তা আমাদের কাছে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ এবং নিয়ন্ত্রক/ সংবিধিবদ্ধ নির্দেশিকা অনুসারে কেবলমাত্র আবশ্যক তথ্যাদি যা দিয়ে লোন অনুমোদন করতে হবে তা সংবিধিবদ্ধ পর্ষদেকে দেওয়া হবে।
মাহিন্দ্রা ফাইন্যান্স (মাহিন্দ্র অর্থব্যবস্থা) এবং তাদের এজেন্ট কঠোর তথ্য সুরক্ষার নির্দেশিকা মেনে চলে। লোনের মূল্যনির্ধারণ এবং অনুমোদনের সম্পূর্ণ প্রক্রিয়া চলাকালে, খাতার আইডি এবং পাসওয়ার্ড মাহিন্দ্রা ফাইন্যান্স (মাহিন্দ্র অর্থব্যবস্থা) বা তার এজেন্টের সিস্টেমে জমা করা রাখা হয় না। এই প্রক্রিয়ায় কোন ম্যানুয়াল হস্তক্ষেপ নেই। আইডি এবং পাসওয়ার্ড ব্যাংকের সিস্টেমে স্বচালিত তথ্য নিষ্কাশনের জন্য ব্যবহার করা হয়। যদিও, কোন কারনে, আপনি যদি আপনার আইডি এবং পাসওয়ার্ড দিতে না চান, আপনি আপনার ব্যাংকের বিবৃতি ব্যাংকের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে তা মোবাইল অ্যাপ্লিকেশান/ওয়েবসাইটে আপলোড করে দিতে পারেন।.
হ্যাঁ, আপনি আবেদন করার সময়ে আপনার লোনের আবেদন পরিবর্তন করতে পারেন। আপনি যদি তা করার সময়ে অনেক সমস্যার সম্মুখীন হন, অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ ক্ররতে দ্বিধা বোধ করবেন না, আমরা আপনাকে সাহায্য করতে পেরে খুশি হব।

যদি এফএকিউ আপনার জিজ্ঞাস্যের সমাধান দিতে না পারে, অনুগ্রহ করে আমাদের টোল ফ্রি নম্বর 18008439240 [সোম-শুক্র – সকাল 9:00 টা থেকে সন্ধ্যা 7:00টা এবং শনিবার – সকাল 9:00টা থেকে দুপুর 2:00 টা] এ ফোন করুন বা আমাদের 
Email - [email protected]

ঠিকানায় ইমেইল করুন, আমরা আপনাকে সাহায্য করতে পারলে খুশি হব।

আপনি আমাদের সাথে 022-6632-7940 নম্বরে যোগাযোগ করতে পারেন। আপনার কিছু জানার থাকলে আমাদের [email protected]ঠিকানায় ইমেইল করতে পারেন।
এই লোনরাশি আপনার চাহিদা, ক্রেডিটের মূল্যায়ন এবং ভাড়ার মূল্যের ওপর নির্ভর করে। যদিও, এটি 25 কোটি টাকায় সীমাবদ্ধ।
লিজ রেন্টাল ছাড় লোনের জন্য সিক্যুরিটি হল সেই সম্পত্তি যার জন্য লিজ রেন্টাল ছাড় দেওয়া হয়েছে।
সবকিছু যদি ঠিকঠাক থাকে তাহলে লিজ রেন্টাল ছাড় লোন 10 কর্মদিবসের মধ্যে প্রক্রিয়াকরন হয়ে যাবে।
পরিশোধ ছাড় দেওয়া সম্পত্তির ভাড়ার আবর্তনের সাথে মিলিয়ে বানানো হবে।
হ্যাঁ, আপনি লোন আগাম পরিশোধ করতে পারবেন। ফোরক্লোজার চার্জ প্রযোজ্য।

ইএমআই গণনা করুন

  • Diverse loan offerings
  • Less documenation
  • Quick processing
Loan Amount
Tenure In Months
Rate of Interest %
Principal: 75 %
Interest Payable: 25 %

For illustration purpose only

Total Amount Payable

50000

loan process
1 <p>অ্যাপ্লাই নাও</p>

অ্যাপ্লাই নাও

2 <p><span>আপনার পণ্য চয়ন </span><br /><span>করুন</span></p>

আপনার পণ্য চয়ন 
করুন

3 <p><span>অনুমোদিত</span><br /><span>হোন</span></p>

অনুমোদিত
হোন

4 <p><span>আপনার লোন </span><br /><span>অনুমোদিত এবং<span> </span></span><br /><span>বিতরণ করিয়ে নিন</span></p>

আপনার লোন 
অনুমোদিত এবং 
বিতরণ করিয়ে নিন

সাধারন লোন

আবেদনের

প্রক্রিয়া

অ্যাপ্লাই নাও

ব্লগ সমূহ

আমাদের সাথে যোগাযোগ করুন

মাহিন্দ্রা এবং মাহিন্দ্রা ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড
4র্থ তল, মাহিন্দ্রা টাওয়ার্স,,
ডাঃ জি. এম. ভোসলে মার্গ,,
পি.কে. কুর্নে চউক, ওয়ার্লি,
মুম্বাই 400 018.

এখানে ক্লিক করুন আপনার আশেপাশে মাহিন্দ্রা মাহিন্দ্র ফিনান্স

Calculate Your EMI

  • Diverse loan offerings
  • Less documenation
  • Quick processing
Loan Amount
Tenure In Months
Rate of Interest %
Principal: 75 %
Interest Payable: 25 %

For illustration purpose only

Total Amount Payable

50000

Top
fraud DetectionFraud Advisory MF - Whatsapp ServiceWhatsApp
*