গ্রাহকদের বক্তব্য

রঞ্জীব রাজন

রঞ্জীব রাজন

পাটলিপুত্র (বিহার)

“আমি মাহিন্দ্রা ফাইন্যান্সের সাথে 5 বছর ধরে যুক্ত রয়েছি। আমি 2013 তে প্রথম মাহিন্দ্রা ফাইন্যান্স থেকে লোন নিয়েছিলাম যেটা আমার কাছে ব্যাঙ্কের তুলনায় অনেক বেশি সুবিধাজনক মনে হয়েছে। কাগজপত্রের ঝামেলা কম এবং বিতরণ খুব দ্রুত। এমনকি যখন আমি সময় মতো ইএমআই দিতে পারতাম না, তারা ইএমআই সংগ্রহ করতে আমার বাড়িতে প্রতিনিধি পাঠাতো। কর্মীরা খুব অমায়িক। এই সব কিছুর জন্য, আমি আবার 2016 এ লোন নিয়েছিলাম। আমি যে দুটি নিয়েছিলাম তা প্রদান করা হয়ে গেছে, বর্তমানে তৃতীয়বার তাদের থেকে লোন নেওয়ার কথা ভাবছি।

কুন্দন কুমার

কুন্দন কুমার

মুজাফ্ফরপুর (বিহার)

"মাহিন্দ্রা ফাইন্যান্সের প্রোডাক্ট এবং পরিষেবা নিয়ে সম্পূর্ণ রূপে সন্তুষ্ট। আমি একটি প্রাক-মালিকানাধীন ওয়াগনআর এর জন্য লোন নেওয়ার বিকল্প খুঁজছিলাম। একজন পরিচিত ব্যক্তির থেকে মাহিন্দ্রা ফাইন্যান্স সম্বন্ধে জানতে পারি। স্পষ্টতই, মাহিন্দ্রা ফাইন্যান্স আর্থিক দিক দিয়ে অনেক কার্যকর একটি বিকল্প ছিল, তাই আমি নিয়েও নিই। আমি মাহিন্দ্রা ফাইন্যান্স দ্বারা প্রদত্ত সামগ্রী এবং পরিষেবা নিয়ে সন্তুষ্ট। আমার যদি কখনও লোণের দরকার হয়, আমি অবশ্যই মাহিন্দ্রা ফাইন্যান্স থেকেই নেব।

কৈলাস যাদব

কৈলাস যাদব

চন্ডীগড়

"মাহিন্দ্রা ফাইন্যান্স থেকে এখন পর্যন্ত 4টি বাহন মূলধনের যোগান দিয়েছে। পরিষেবা খুবই ভালো। অন্য কোথাও যাওয়ার দরকার হয় না, এক্সিকিউটিভরা আমাদের থেকে এসে ইএমআই নিয়ে যান। এনওসি সময় মতো পেয়ে গেছি। সুদের হারও খুব ভালো। ভবিষ্যতে কোন বাহনের লোনের জন্য মাহিন্দ্রা ফাইন্যান্সের কথাই বিবেচনা করব।

খালিদ মিরাট (উ.প্র)

খালিদ মিরাট (উ.প্র)

Meerut (U.P)

"আমি এমএফ এর সাথে 2 বছর ধরে যুক্ত আছি। এমএফ এর পরামর্শ আমাকে আমার একজন আত্মীয় দেন। অন্যদের তুলনায় এমএফ এ সুদের হার কম। আমি এমএফ এর কর্মীদের নিয়ে খুশি। একবার আমার পরিবারে আপাতকালীন স্থিতি দেখা দিয়েছিল যার জন্য আমি ইএমআই দিতে পারি নি, তাদেরকে এই ব্যাপারে জানিয়েছিলাম এবং কর্মীরা এই নিয়ে প্রশ্ন করেন নি। আমার যদি ইএমআই দিতে দেরি হয়ে যায় তাহলে অমায়িক কর্মীরা বাড়িতে এসে সংগ্রহ করে নিয়ে যায়।

রোহিত কুমার চন্ডীগড়

রোহিত কুমার চন্ডীগড়

Chandigarh

"আমি মাহিন্দ্রা ফাইন্যান্স থেকে 2.5 বছর আগে আমার গাড়ি কেনার জন্য লোন নিয়েছিলাম। লোন বিতরণের প্রক্রিয়াটি খুব দ্রুত ছিল। মাত্র 3 দিনের মধ্যে বিতরণ হয়ে যায়। শাখায় যাওয়ার অভিজ্ঞতাও আনন্দময় ছিল, আমাকে ইএমআই পেমেন্টের জন্য অপেক্ষা করতে হয় না, যার জন্য আমার সময় এবং খাটনি দুটিই বেঁচে গেছে। এমএফ এর সাথে আমার সার্বিকভাবে অভিজ্ঞতা নিয়ে আমি খুশি।

বরুণ কুমার ঝা দিল্লী

বরুণ কুমার ঝা দিল্লী

Delhi

"আমি মাহিন্দ্রা ফাইন্যান্স থেকে 2-3 বছর আগে আমার ব্যবসায় জেনসেট এর জন্য লোন নিয়েছিলাম। মাহিন্দ্রা ফাইন্যান্স থেকে এই নিয়ে আমার তৃতীয় বার লোন নিয়েছি। লোনের প্রক্রিয়াকরণ যে কতটা সহজ তা আমার খুব ভালো লাগে। তারসাথে বিতরণও খুব সহজ। তাদের শাখার নেটওয়ার্ক চিত্তাকর্ষক যেটা আমার জন্য অনুকূল। আমি বিহার থেকে লোন নিয়েছিলাম এবং আমি দিল্লীর শাখা থেকে ইএমআই দিচ্ছি যেটা আমার পক্ষে সুবিধাজনক।

সুরেশ

সুরেশ

তামিলনাড়ু

"আমি সুরেশ, আমি কৃষি পরিবারের অন্তর্গত। আমি যখন আমার নিজস্ব ট্রাভেলের ব্যবসা শুরু করি আমি অসহায় ছিলাম। মাহিন্দ্রা ফাইন্যান্স আমাকে আবশ্যক লোন দিয়ে সহায়তা করেছিল যা দিয়ে আমি মাহিন্দ্রা টুরিস্টার কিনেছিলাম। ট্রাভেলের ব্যবসা ভালো হতে শুরু করে, আমি আমার পরিবারের কৃষিতে জোর দিতে চেয়েছিলাম। আমি নিয়মিত আমার ইন্সস্টলমেন্ট দিতাম, যার জন্য মাহিন্দ্রা ফাইন্যান্স নিজে থেকেই আমাকে ট্র্যাক্টর কেনার জন্য লোন অফার করে। আমি মাহিন্দ্রা ফাইন্যান্সকে যেকোনো লোনের জন্য সুপারিশ করব। মাহিন্দ্রা ফাইন্যান্সের সহায়তায়, আমার ট্রাভেল এবং কৃষির ব্যবসা অনেক বিকশিত হয়েছে। "

গোবিন্দন

গোবিন্দন তামিলনাড়ু

তামিলনাড়ু

"আমি চাষি পরিবারের ছেলে; আমার বন্ধুর সাথে ট্র্যাক্টর কেনা নিয়ে কথা বলছিলাম। সে আগে থেকেই মাহিন্দ্রা ফাইন্যান্সের একজন গ্রাহক হওয়ায় আমাকে কোম্পানির ট্র্যাক্টর লোণের কথা বলে। কোম্পানি থেকে তৎক্ষনাৎ লোণের রাশি আমাকে প্রদান করা হয় এবং আমি আমার ট্র্যাক্টর এক সপ্তাহের মধ্যে পেয়ে গেছিলাম। ট্র্যাক্টর দিয়ে কাজ করায় আমার উপার্জন বেড়েছে। আমি সময় মতো পুনঃপ্রদান নিশ্চিত করি। আগামী বছরে আমি আরেকটি ট্র্যাক্টর কেনার কথা ভাবছি এবং আমি সেটা মাহিন্দ্রা ফাইন্যান্স থেকেই নেওয়ার কথাই আগে বিবেচনা করব।

রমেশ

রমেশ

তামিলনাড়ু

"আমি এককালে গাড়ি চালাতাম, সীমিত মাসিক বেতন ছিল। নিজস্ব একটা গাড়ি থাকার আমার সবসময় আমার স্বপ্ন ছিল আর সেই স্বপ্ন মাহিন্দ্রা ফাইন্যান্সের জন্য স্বপ্ন পূরণ হয়েছে। আমি হুন্ডাই ইওন কিনেছি এবং আমার জীবন মালিক এবং গাড়ি চালক হয়ে নতুন করে শুরু করেছি যার জন্য আমার আয়ও বেড়েছে। আমি সময় মতো আমার ইন্সস্টলমেন্ট দিয়ে দিই এবং চুক্তিটি সুনামের সাথে শেষ করেছি। আমি আমার গাড়িতে প্রাক-অনুমোদিত লোনের জন্য উপযুক্ত যার জন্য আমি নিজেকে সুরক্ষিত মনে করি।"

সুলাইমান

সুলাইমান

কেরল

"আমি নাডুভান্নুর এ 2014 পর্যন্ত আমি স্ব মালিকানাধীন একজন গাড়ি চালক ছিলাম। আমি মাহিন্দ্রা ফাইন্যান্স থেকে লোন নিয়ে শেভার্লে ট্রাভেরা কিনেছিলাম। পরিবারের বড় ছেলে হওয়ায় বোনের বিয়ে দেওয়ার দায়িত্ব আমার ছিল। বিভিন্ন জায়গায় টাকা খোঁজ করলেও কোন জায়গা থেকে সাহায্য পাই নি, তখন মাহিন্দ্রা ফাইন্যান্স আমাকে আমার গাড়ির জন্য লোন নেওয়ার পরামর্শ দেয়। আমার বোনের আশীর্বাদ আয়োজন আমি ভালোভাবে করতে পেরেছিলাম।"

সৌম্য বিনু

সৌম্য বিনু

কেরল

"আমার বাবা আমাকে মাহিন্দ্রা ফাইন্যান্স সম্বন্ধে বলেছিলেন, উনি আগে থেকেই মাহিন্দ্রা ফাইন্যান্সের একজন গ্রাহক। আমি কেরলে আমার ব্যবসা করি যেটা ভালোই চলছে। কিন্তু কেরলে বন্যার পর আমার ব্যবসা অবস্থা খারাপ হয়ে যায় এবং আমি মাহিন্দ্রা ফাইন্যান্সের ওপর ভরসা করে এবং আমার বাবাকে সমগ্র লোনের সময়কালে যে পরিষেবা দেওয়া হয়েছিল তার ভিত্তিতে আমি মাহিন্দ্রা ফাইন্যান্সে যাই। আমাকে 3 টে জেনারেটরের জন্য লোন দেওয়া হয়, যার ফলে আমার ব্যবসা আবার ভালোভাবে চলতে শুরু করে, এখন আমরা আন্তর্জাতিক বাজারে মাল রপ্তানি করাও শুরু করেছি।"

বলবনজিৎসিং রাউলজি

বলবনজিৎসিং রাউলজি

গুজরাট

"আমি ভদোদরায় থাকি এবং একজন মেইন্টেনেন্স ম্যানেজার হিসাবে কাজ করি। 2017য়, আমি মাহিন্দ্রা ফাইন্যান্স থেকে লোন নিই। লোন খুব তাড়াতাড়ি সহজেই বিতরণ করা হয়েছিল। লোনের মেয়াদকালে কোন সমস্যা হলে, কর্মীগণ সহজে এবং দ্রুত সমাধান প্রদান করা হয়।

সঞ্জয় ভিমরাওজি রাহাংডালে

সঞ্জয় ভিমরাওজি রাহাংডালে

মহারাষ্ট্র

"আমি মাহিন্দ্রা ফাইন্যান্সের সাথে বিগত 2 থেকে 3 বছর ধরে যুক্ত রয়েছি। 2-3 দিনের মধ্যে অনুমোদন হয়ে যায় এবং এক সপ্তাহের মধ্যে বিতরণ। ব্যক্তিগতভাবে আমাকে সম্পূর্ণরূপে সমর্থন করা হয় যা আমাকে লোন মেটানো সহজতর করে দিয়েছিল। আমি অন্যদের মাহিন্দ্রা ফাইন্যান্সের সুপারিশ করি এবং তা করা চালিয়ে যাব।"

Vaishnav Jain

বৈষ্ণব জৈন

গুজরাত

"মাহিন্দ্রা ফাইন্যান্সের সাথে বিগত 10-12 বছর ধরে যুক্ত রয়েছি। আমার অভিজ্ঞতা ভালো ছিল। একবার আমার লোন প্রদানের সময়কালে ব্যক্তিগত কারনে 2 মাস ইএমআই দিতে পারি নি এবং মাহিন্দ্রা মানিয়ে নিয়েছিল। বর্তমানে আমি আমার বাহনের জন্য রিফাইন্যান্সের কথা ভাবছি, তা আমি শুধু মাত্র মাহিন্দ্রা ফাইন্যান্স থেকেই নেব।"

আমাদের সাথে যোগাযোগ করুন

মাহিন্দ্রা এবং মাহিন্দ্রা ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড
4র্থ তল, মাহিন্দ্রা টাওয়ার্স,,
ডাঃ জি. এম. ভোসলে মার্গ,,
পি.কে. কুর্নে চউক, ওয়ার্লি,
মুম্বাই 400 018.

এখানে ক্লিক করুন আপনার আশেপাশে মাহিন্দ্রা মাহিন্দ্র ফিনান্স

Calculate Your EMI

  • Diverse loan offerings
  • Less documenation
  • Quick processing
Loan Amount
Tenure In Months
Rate of Interest %
Principal: 75 %
Interest Payable: 25 %

For illustration purpose only

Total Amount Payable

50000

Top
fraud DetectionFraud Advisory MF - Whatsapp ServiceWhatsApp
*